বিএনপি নেতা গ্রেফতার

Home Page » সারাদেশ » বিএনপি নেতা গ্রেফতার
সোমবার ● ২০ নভেম্বর ২০২৩


তানভীর মাহমুদ পলাশ

 বঙ্গনিউজঃ  সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার জুবলী বাগান এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি জুলহাজ উদ্দীন ও সদর থানা পুলিশের ওসি সিরাজুল ইসলাম।

এর আগে চলমান সরকারবিরোধী আন্দোলনে অংশ না নেওয়া জেলা ও উপজেলা পর্যায়ের ১৮টি ইউনিটের নিষ্ক্রিয় দলীয় নেতাদের মাঠে নামাতে সতর্কবার্তা জারি করে জেলা বিএনপি। যা দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ বার্তা প্রেরক হিসেবে রোববার সন্ধ্যার পর নিজের ফেসবুকে পোস্ট করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিরাজগঞ্জ জেলা বিএনপির অধীনস্থ ১৮টি ইউনিট অর্থাৎ সব জেলা, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটিতে থাকা যেসব নেতা এখনও একদফা আদায়ের সংগ্রামে সরাসরি মাঠের আন্দোলনে যুক্ত হননি, তাদের তালিকা প্রস্তুত করা হচ্ছে। এ সংগ্রামে যারা যথাযথ দায়িত্ব পালন করবেন না, বরং বিভিন্ন অজুহাতে ফাঁকিবাজি করবেন তাদের বিরুদ্ধে অচিরেই কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি জুলহাজ উদ্দীন বলেন, নাশকতার মামলায় রাত সাড়ে ১১টার দিকে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩:৩০:৫৫ ● ১২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ