নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে সিলেট-৫ (জকিগঞ্জ- কানাইঘাট) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মাসুক উদ্দিন আহমদকে শোকজ করা হয়েছে।

Home Page » সংবাদ শিরোনাম » নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে সিলেট-৫ (জকিগঞ্জ- কানাইঘাট) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মাসুক উদ্দিন আহমদকে শোকজ করা হয়েছে।
রবিবার ● ৩ ডিসেম্বর ২০২৩


নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে সিলেট-৫ (জকিগঞ্জ- কানাইঘাট)

বঙ্গনিউজঃ   মাসুক উদ্দিন আহমদ সকাল ১১ টা ৪৫ ঘটিকায় শতাধিক মোটরসাইকেল ও অন্যান্য যানবাহনের বিশাল বহর নিয়ে সিলেট থেকে জকিগঞ্জ যাওয়ার পথে নির্বাচনি শোডাউন এবং পথসভা করেন। এতে কানাইঘাট থানাধীন বাংলাবাজার হতে জকিগঞ্জ সদর পর্যন্ত চেয়ারম্যান, নির্বাচনী অনুসন্ধান কমিটি ও যুগ্ম মহানগর দায়রা জজ, ১ম আদালত, সিলেট এর গাড়ীসহ অন্যান্য যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয় এবং তীব্র যানজটের সৃষ্টি হয়।

এতে উক্ত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ৬(ক), ৮(ঘ) ও ১২ ধারার বিধান লঙ্ঘনের অভিযোগ আনা হয়।

এজন্য তাকে আগামী ৪/১২/২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:০০ ঘটিকায় চেয়ারম্যান, নির্বাচনি অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয় যুগ্ম মহানগর দায়রা জজ, ১ম আদালত, সিলেটে সশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ দিয়েছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম মহানগর দায়রা জজ, ১ম আদালত, সিলেট মোহাম্মদ দিদার হোসাইন।

বাংলাদেশ সময়: ৮:২৪:২৩ ● ১৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ