কলকাতার আদালতে সালমানের নায়িকা

Home Page » বিনোদন » কলকাতার আদালতে সালমানের নায়িকা
বুধবার ● ২৭ ডিসেম্বর ২০২৩


কলকাতার আদালতে সালমানের নায়িকা

 বঙ্গনিউজঃ   একাধিক অনুষ্ঠানের জন্য অগ্রিম টাকা নিয়েও প্রতিশ্রুতি মতো সেখানে উপস্থিত না হওয়ার অভিযোগ উঠেছিল ‘বীর’ খ্যাত জেরিন খানের নামে। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পশ্চিমবঙ্গের নারকেলডাঙা থানা। ২০১৮ সালের দায়ের করা সেই মামলায় সেপ্টেম্বরে জেরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন আদালত। তার বিরুদ্ধে ১২ লাখ টাকা প্রতারণার অভিযোগ উঠে। ওই মামলায় মঙ্গলবার হাজিরা দেন জেরিন। এর আগেও একবার কলকাতার নিম্ন আদালতে হাজিরা দেন তিনি।

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজামণ্ডপ উদ্বোধন এবং ছয়টি অনুষ্ঠান করতে আসার কথা ছিল ‘হাউসফুল ২’-খ্যাত অভিনেত্রী জেরিনের। বলিউড অভিনেত্রীকে কলকাতায় আনার দায়িত্ব নিয়েছিল একটি সংস্থা। ওই সংস্থার অভিযোগ, শহরে আসার জন্য জেরিন এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসাবে প্রায় ১২ লাখ টাকা দেওয়া হয়েছিল। ৯ লাখ টাকা নগদ এবং তিন লাখ টাকা তার ব্যাংক অ্যাকাউন্টে দেওয়া হয়েছিল। সংস্থার তরফে আরও জানানো হয়, যে দিন অনুষ্ঠান করতে আসার কথা ছিল, সে দিন পর পর অভিনেত্রীকে ছয়টি বিমানের টিকিট কেটে দেওয়া হয়েছে। সব কটি বিমানই তিনি মিস করেন। অনুষ্ঠানের জন্য অপেক্ষা করছিলেন মন্ত্রী, বিশিষ্টজনেরা। কিন্তু তিনি আসেননি। পরে ম্যানেজারের মাধ্যমে হুমকি দেন বলে অভিযোগ সংস্থার।

সংস্থার আরও অভিযোগ, অনুষ্ঠান করতে না এলেও তারা ওই টাকা ফেরত দেননি। সংস্থার দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। গত বছর জুন মাসে জেরিনের ম্যানেজার অঞ্জলি গৌতম অথাকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। সেই নির্দেশ অনুযায়ী, মাসে এক বার কলকাতায় হাজিরা দেওয়ার কথা ছিল অঞ্জলির। সেই সময় অঞ্জলির আইনজীবী আদালতে জানান, তার মক্কেল ওই মামলায় প্রধান অভিযুক্ত নন। তবে তদন্তে সহযোগিতার আশ্বাস দেন তিনি। আইনজীবী আরও অভিযোগ তোলেন, মামলায় প্রধান অভিযুক্ত তদন্তে সহযোগিতা করছেন না। এ ঘটনার বছরখানেক পর অভিযুক্ত জেরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে শিয়ালদহ আদালত।

২০১০ সালে ‘বীর’ ছবিতে সালমানের বিপরীতে প্রথম ছবি জেরিনের। তার পরে ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। যদিও তেমন ভাবে দাগ কাটতে পারেননি। তার শেষ ছবি ‘হম ভি আকেলে তুম ভি আকেলে’ মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে।

বাংলাদেশ সময়: ১৩:১৩:৫৬ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ