ববিতে সহপাঠীর নাক ফাটাল ছাত্রদল কর্মী

Home Page » শিক্ষাঙ্গন » ববিতে সহপাঠীর নাক ফাটাল ছাত্রদল কর্মী
বুধবার ● ২৭ ডিসেম্বর ২০২৩


 ববিতে সহপাঠীর নাক ফাটাল ছাত্রদল কর্মী

 বঙ্গনিউজঃ   ফেসবুকে আপলোড করা ছবিতে ‘হা হা’ রিয়েক্ট দেওয়ায় সহপাঠীকে মারধর করে নাক ফাটিয়ে দিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রদল কর্মী আরিফ হোসেন শান্ত। ক্যাম্পাস সংলগ্ন ভোলা রোডের ট্রাফিক পুলিশ বক্সের সামনে সোমবার রাতে এ ঘটনা ঘটে। আহত জাকির হোসেনকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাকির ববির বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চতুর্থ বর্ষের ছাত্র। অভিযুক্ত শান্ত একই বিভাগের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখা কমিটির সদস্য।

ভিকটিমের সহপাঠী গোলাম রব্বানী জানান, আমি ও জাকির রাত ১০টায় ভোলার রোডে বাজার করতে যাই। ঘটনার সময় জাকির আমার কাছ থেকে একটু দূরে দাঁড়ানো ছিল। এ সময় হঠাৎ দেখি শান্ত এসে জাকিরকে ঘুসি মারতে থাকেন। জাকির চোখে আঘাত পান। তাকে শেবাচিম হাসপাতালের চক্ষু বিভাগে ভর্তি করা হয়েছে।

জাকির বলেন, শান্তর একটা ছবিতে আমি ‘হা হা’ রিয়েক্ট দিয়েছিলাম। এতে শান্ত আমার মেসেঞ্জারে গালিগালাজ করেন। আমি কোথায় আছি জানতে চান। শান্তকে বলি, আমি ভোলা রোডে আছি। কিছুক্ষণের মধ্যে এসে শান্ত আমাকে কিলঘুসি ও লাথি মারেন। আমি চোখে আঘাত পাই ও নাক দিয়ে রক্ত ঝরে।

এদিকে শান্ত বলেন, জাকির আমাকে বিভিন্নভাবে উসকানি দিয়ে ভোলা মোড়ে ডেকে নিয়ে আঘাত করেছেন। আমার হাতে কামড় দিয়েছেন। আত্মরক্ষার্থে আমি তাকে মারধর করেছি।

ববি প্রক্টর ড. আব্দুল কাইউম বলেন, অভিযোগ পেলে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ১৪:২৩:৫৫ ● ৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ