আবাসন মেলায় গ্রাহকের ভিড় যমুনা ফিউচার পার্কে

Home Page » প্রথমপাতা » আবাসন মেলায় গ্রাহকের ভিড় যমুনা ফিউচার পার্কে
শনিবার ● ১০ ফেব্রুয়ারী ২০২৪


আবাসন মেলায় গ্রাহকের ভিড় যমুনা ফিউচার পার্কে


বঙ্গনিউজঃ
   দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিং মল যমুনা ফিউচার পার্কে তিন দিনব্যাপী আবাসন মেলা শনিবার শেষ হচ্ছে। শুক্রবার আয়োজনের দ্বিতীয় দিনে শপিং মলের লোয়ার গ্রাউন্ড সেন্টার কোর্টে গ্রাহকদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। প্রপার্টি প্লাস ইভেন্টস আয়োজিত ৫৮তম আসরে অনেকেই তাদের পছন্দসই স্থানের প্লট, ফ্ল্যাট ও তাদের চাহিদামতো তথ্য সংগ্রহ করেছেন।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, সকাল থেকেই দর্শনার্থীরা বিভিন্ন প্রতিষ্ঠানের স্টলে স্টলে ঘুরে দেখেছেন।

গুলশান-১ থেকে মেলায় আসা মোস্তফা কামাল বলেন, আমি যমুনা ফিউচার পার্কে কেনাকাটা করতে এসেছিলাম। হঠাৎ করে শপিং মলের লোয়ার গ্রাউন্ড সেন্টার কোর্টে চোখ পড়ে। দেখি আবাসন মেলা চলছে। তড়িঘড়ি করে নেমে একাধিক প্রতিষ্ঠানের স্টল দেখে প্রত্যেকটি স্টল ঘুরে দেখি। কারণ আমি রাজধানীর আশপাশে ভালো স্থানে একটি প্লট খোঁজ করছি। এখানে এসে অনেকগুলো প্লটের খোঁজ নিলাম। দুটি প্রতিষ্ঠানের সঙ্গে পাকা কথা হয়েছে। তাদের প্লটের দামও অনেক কম। আগামী এক সপ্তাহের মধ্যে সরেজমিন প্লট দেখতে যাব। সব কিছু ঠিক থাকলে নেওয়ার ইচ্ছে আছে। তিনি জানান, এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।

মেলা আয়োজক প্রতিষ্ঠান প্রপার্টি প্লাস ইভেন্টসের ফাউন্ডার ও সিইও মো. মহাব্বত খান বলেন, বৃহস্পতিবার এই মেলা শুরু হয়। তিন দিনব্যাপী এই মেলা বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে। আমাদের ৫৮তম এ আবাসন মেলায় ১৭টি প্রতিষ্ঠানের ২৫টি স্টল অংশ নিয়েছে। মেলায় আগতরা ঢাকা ও এর আশপাশের এলাকায় বিভিন্ন প্লট ও ফ্ল্যাট কেনার বিষয়ে জানতে পারছেন। পাশাপাশি কক্সবাজার ও কুয়াকাটার হোটেল ও রিসোর্ট মালিকানার শেয়ার বিষয়ে তথ্য নিতে পারছেন। মেলায় প্লট ও ফ্ল্যাট বুকিংয়ে বিভিন্ন ছাড় দেওয়া হচ্ছে। থাকছে আকর্শনীয় উপহার।

তিনি জানান, এই মেলা আমরা দেশ ও বিদেশে আয়োজন করি। আর যমুনা ফিউচার পার্কে প্রথম ও দ্বিতীয় দিনে গ্রাহকদের অনেক সারা পাচ্ছি। মেলায় দর্শনার্থীরা আসছেন, স্টল ঘুরে তাদের চাহিদামতো সুবিধা বুঝে নিচ্ছেন। এতে আমরা সন্তুষ্ট। আশা করি, শেষ দিনেও গ্রাহক ও দর্শনার্থীদের পদচারণা থাকবে।

বাংলাদেশ সময়: ১০:২২:৩৭ ● ৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ