তিশা বাবার বিরুদ্ধে ফ্ল্যাট ও ৩০ লাখ টাকা দাবির অভিযোগ তুলেছে

Home Page » প্রথমপাতা » তিশা বাবার বিরুদ্ধে ফ্ল্যাট ও ৩০ লাখ টাকা দাবির অভিযোগ তুলেছে
সোমবার ● ৪ মার্চ ২০২৪


তিশা ও মোশতাক ফাইল ছবি
বঙ্গনিউজঃ  বাবার বিরুদ্ধে খন্দকার মুশতাকের কাছ থেকে ফ্ল্যাট ও ৩০ লাখ টাকা দাবির অভিযোগ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের বহুল আলোচিত–সমালোচিত সিনথিয়া ইসলাম তিশা।

শনিবার বিকেলে গুলশান-১ নম্বরের একটি বাড়িতে ডাকা এক সংবাদ সম্মেলনে তিশা এমন দাবি করেন। তিনি জানান, তার বাবা খন্দকার মুশতাকের সঙ্গে বিয়ের পর তাদের কাছ থেকে একটি ফ্ল্যাট ও ৩০ লাখ টাকা চেয়েছেন।

সংবাদ সম্মেলনে তিশা বলেন, আমার বাবা আমাদের বিয়ের পর এক ফুপার মাধ্যমে যোগাযোগ করে একটি ফ্ল্যাট ও ৩০ লাখ টাকা দাবি করেছিলেন। বিষয়টি আমি এতদিন বলিনি। কারণ আমি চাইনি, আমার পারিবারিক সম্মান ক্ষুন্ন হোক। কিন্তু এখন এসব বলতে হচ্ছে। আমাদের কাছে এর প্রমাণও রয়েছে।

তিনি বলেন, আমার বাবা বলেছেন, আমাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। জিম্মি করে রাখা হয়েছে। কথাটা মিথ্যা। আমি নিজের ইচ্ছায় খন্দকার মুশতাককে বিয়ে করেছি। আমি প্রাপ্তবয়স্ক, আমি আমার পছন্দের মানুষকে বিয়ে করতে পারি। আমাকে কেউ জোর করেনি।

সংবাদ সম্মেলনে বাবার দিকে আঙুল তুলে তিশা আরও বলেন, সে আমাদের হয়রানি করতে চাচ্ছে। কখনও কান্না করছে, কখনও মানুষের সমাবেদনা পেতে চাইছে। তার এসব আচারণ আমাকে মানসিকভাবে অসুস্থ করে ফেলেছে।

এর আগে বিভিন্ন সময় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিশার বাবা মুশতাকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করেছেন। আজ সেসব অভিযোগের বিরুদ্ধেই সংবাদ সম্মেলন করেন মুশতাক-তিশা।

সংবাদ সম্মেলনে নিজেদের নির্দোষ দাবি করেন মুশতাক-তিশা দম্পতি। একইসঙ্গে তাদের হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১১:৩৮:৩০ ● ৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ