মধ্যনগরে কৃষি ব্যাংকের মতবিনিময় সভা

Home Page » সংবাদ শিরোনাম » মধ্যনগরে কৃষি ব্যাংকের মতবিনিময় সভা
শনিবার ● ১৬ মার্চ ২০২৪


মধ্যনগরে কৃষি ব্যাংকের মতবিনিময় সভা


সাজেদা আহমেদ,বিশেষ প্রতিনিধি, বঙ্গ-নিউজ :
বাংলাদেশ কৃষি ব্যাংক সুনামগঞ্জ মুখ্য অঞ্চলে’র উদ্যোগে এবং মধ্যনগর শাখার আয়োজনে ”ফাইন্যান্সিয়াল লিটারেসি প্রোগ্রাম” ও ”আর্থিক সাক্ষরতা দিবস” উপলক্ষে গত সোমবার (১১ মার্চ) সর্বস্তরের গ্রাহকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ ফয়জুর রহমান শহীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগরের উপজেলা নির্বাহী অফিসার জনাব অতীশ দর্শী চাকমা ও মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোহাম্মদ এমরান হোসেন।
মধ্যনগর শাখার ব্যবস্থাপক জনাব বিশ্বজিৎ চক্রবর্তীর সভাপতিত্বে এবং কর্মকর্তা জনাব অমৃত রায়ের সঞ্চলনায় শাখার গ্রাহক, প্রান্তিক কৃষক, ব্যবসায়ী, রেমিট্যান্স গ্রহীতা, নারী উদ্যোক্তা সহ সর্বস্তরের গ্রাহকগণ উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন এবং আর্থিক সাক্ষরতা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

---

আলোচনার শুরুতে প্রধান অতিথি আর্থিক সাক্ষরতা ও একবিংশ শতাব্দিতে এর প্রয়োজনীয়তা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। আলোচনার দ্বিতীয় পর্যায়ে প্রধান অতিথি উপস্থিত গ্রাহকদের সাথে মতবিনিময় করেন। এসময় গ্রাহকগন ব্যাংকিং বিষয়ে তাদের সুবিধা অসুবিধার কথা বলেন এবং মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মহোদয় কিছু কিছু বিষয়ে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করে সমস্যা নিরসনের নির্দেশনা প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১০:৪৩:২৯ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ