ইবি উপাচার্যকে ১০ লাখে চাকরি দিতে তরুণীর মেসেজ

Home Page » শিক্ষাঙ্গন » ইবি উপাচার্যকে ১০ লাখে চাকরি দিতে তরুণীর মেসেজ
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪


ইবি উপাচার্যকে ১০ লাখে চাকরি দিতে তরুণীর মেসেজ

বঙ্গনিউজঃ  
 ১০ লাখ টাকার বিনিময়ে চাকরি দেওয়ার অনুরোধ জানিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়েছেন এক তরুণী। মঙ্গলবার উপাচার্যের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়ে এ অনুরোধ জানান তিনি।

এ ঘটনায় উপাচার্যের পক্ষে ইবি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

জিডি সূত্রে, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপাচার্যের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে মিথি নামের এক অজ্ঞাত তরুণী ১০ লাখ টাকার বিনিময়ে চাকরি প্রদানের অনুরোধ জানিয়ে মেসেজ পাঠিয়েছেন। তরুণী উপাচার্যের সঙ্গে টেলিফোনে কথা বলতে জোরাজুরি করেন। তবে উপাচার্য কথা বলতে না চাইলে তিনি হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়ে চাকরি দেওয়ার অনুরোধ করেন।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসান বলেন, উপাচার্যকে মিষ্টি খাওয়ার জন্য এক চাকরিপ্রার্থী মেয়ে মেসেজ করে ১০ লাখ টাকা দিতে চেয়েছেন। উপাচার্যের নির্দেশনা অনুযায়ী থানায় জিডি করা হয়েছে।

এদিকে জিডিতে উল্লেখিত নম্বরে যোগযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, কোনো একটি মহল আমাকে ফাঁসানোর জন্য কাজটি করতে পারে। এজন্য ঘটনার পরপরই থানায় জিডি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২:২৭:২৩ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ