আশুলিয়ায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ 

Home Page » আজকের সকল পত্রিকা » আশুলিয়ায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করল ছাত্রলীগ 
মঙ্গলবার ● ৯ এপ্রিল ২০২৪


 ---

সাভার প্রতিনিধিঃ সাভারে আশুলিয়ায় ছাত্রলীগ নেতা মাহিম আল জুবায়েরের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী ও নতুন জামা বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। একঝলক হতাশার চোখে মলিন হাসি, নতুন জামা পড়ে ঈদের আনন্দে মাতবে ওরাও।

দেশের সুবিধাবঞ্চিত ও অবহেলিত এমন বেশ কিছু শিশুদের নিয়ে কবিরপুর ডিপ্রাইভড চিলড্রেন স্কুল। ছাত্র-ছাত্রীর সংখ্যা প্রায় অর্ধশত। রয়েছে প্রাথমিক শিক্ষা ব্যবস্থা। এছাড়াও সামাজিক ও মানবিক নৈতিবাচক কার্যক্রম সম্পর্কিত বিভিন্ন বিষয়েও সমানতালে গুরুত্ব দেয়া হয়। সেই গল্পের সারথি তরুণ এই ছাত্রলীগ নেতা মাহিম আল জুবায়ের। নিজ এলাকায় এমন কর্মকাণ্ডে বেশ প্রশংসিত তিনি।

সোমবার (৮ এপ্রিল) বিকালে আশুলিয়ার দঃক্ষিন কবিরপুর এলাকায় (কবিরপুর ডিপ্রাইভড চিলড্রেন স্কুল) ত্রিশ থেকে চল্লিশ জন শিশুদের মাঝে এই ঈদ সামগ্রী ও নতুন জামা বিতরণ করা হয়।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগে সদ্য সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহিম আল জুবায়ের বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী এই মানবিক কার্যক্রম পরিচালনা করছি এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও বাস্তবায়নে আমরা ছাত্রলীগ সর্বদা প্রস্তুত।

বাংলাদেশ সময়: ২০:১৮:১০ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ