গাজীপুরের জয়দেবপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫ বগি লাইনচ্যুত

Home Page » জাতীয় » গাজীপুরের জয়দেবপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫ বগি লাইনচ্যুত
শনিবার ● ৪ মে ২০২৪


গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

বঙ্গ-নিউজ: গাজীপুরের জয়দেবপুর স্টেশনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনকে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী ট্রেন। গতকাল বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে পাঁচটি বগি লাইনচ্যুত এবং চারজন আহত হয়েছেন। জয়দেবপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার হানিফ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর জয়দেবপুর স্টেশন দিয়ে ট্রেন চলাচল বন্ধ থাকায় ঢাকার সঙ্গে উত্তর-পশ্চিম রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

জয়দেবপুরের স্টেশনমাস্টার হানিফ মিয়া জানান, সিগন্যালম্যানের ভুলের কারণে টাঙ্গাইল কমিউটার ও মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কমিউটার ট্রেনের লোকোমাস্টারসহ চারজন আহত হয়েছেন। তবে কমিউটার ট্রেনটিতে যাত্রী বেশি থাকলে হতাহতের ঘটনা আরও অনেক বেশি হতে পারত।

স্থানীয়রা জানান, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি প্রায় খালি অবস্থাতেই ঢাকার দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এদিকে ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুরের জেলা প্রশাসন আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন। তাদেরকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উদ্ধার প্রক্রিয়া দ্রুত শুরু করতে রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৭:৫৮:৫৭ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ