কলকাতায় “বেঙ্গল মিডিয়া ক্লাব” যাত্রা শুরু করলো

Home Page » বিশ্ব » কলকাতায় “বেঙ্গল মিডিয়া ক্লাব” যাত্রা শুরু করলো
রবিবার ● ১৯ মে ২০২৪


ফাইল ছবি অনুষ্ঠানের
নিজস্ব প্রতিনিধি কলকাতাঃ  সাংবাদিকরা তাদের কর্তব্য এর সময় বা অন্য কোনো কাজের সময় বিপদে পড়লে , “বেঙ্গল মিডিয়া ক্লাব” বলে নতুন একটি সাংবাদিক প্রতিষ্ঠান অঙ্গীকার করলেন তারা সাংবাদিকদের পাশে থাকবেন
কলকাতার শিয়ালদহের কৃষ্ণপদ ঘোষ মেমোরিয়াল হলে। নবীন ও প্রবীণ সাংবাদিক এর মেলবন্ধনে সমাজের বিভিন্ন উজ্জ্বল ব্যক্তিত্তের উপস্থিতিতে “বেঙ্গল মিডিয়া ক্লাব ” এর এই সুন্দর চিন্তা ভাবনা আরও প্রাণবন্ত হোলো।
এই অনুষ্ঠানে যুক্ত ছিলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া সহ কিছু বেশ কিছু প্রত্রিকার সাংবাদিকরা , যে সকল সাংবাদিকরা সোশ্যাল মিডিয়া তে কাজ করে কিন্ত কোনো সাংবাদিক পরিচয়ের কার্ড নেই এমন অজস্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি বদ্ধ হোলো “বেঙ্গল মিডিয়া ক্লাব”।

সন্মানীয় সাংবাদিকরা কাজ করার পথে কোনো বিপদে কিম্বা সমস্যাই পড়লে “বেঙ্গল মিডিয়া ক্লাব ” পাশে থাকবে শুধু তাই নয়, সমস্যার সমাধান করার প্রচেষ্টা কোরবে,এমনি কি দুর্ঘটনা বীমা সহ আরো অনেক সুবিধা দেবে এই সংগঠন।

এই অনুষ্ঠানে পুরস্কার দেওয়া হয় অনেক বিশিষ্ট সাংবাদিকদের,উপস্থিত ছিলেন উজ্জ্বল ব্যক্তিত্ব সম্পন্ন মানুষগণ।
বিশিষ্ট আইন জীবী এবং বেঙ্গল মিডিয়া ক্লাবের প্রেসিডেন্ট সন্মানীয় তীর্থঙ্কর মুখার্জি প্রতিশ্রুতি দেন,- কার্য ক্ষেত্রে কোনো সাংবাদিক ভাই - বোন যদি কোনো অসুবিধার সম্মুখীন, বা সমস্যা, বা সামাজিক সমস্যার সম্মুখীন হন,- তিনি নিজে পাশে দাঁড়াবেন। প্রতিবাদী কলম বা সংবাদ লেখনী কলম কোনো দিন যেন বন্ধ না হয় তারই কথা তিনি উচ্চসরেই বলেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাওসার আলী (সেক্রেটারি ), গৌরী শঙ্কর দাস, কৌস্তভ মজুমদার। সাথে উপস্থিত ছিলেন অভিনেত্রী পারমিতা ব্যানার্জী, কবি অরুন চক্রবর্তী, দিব্যেন্দু ঘোষ , রুহুল আমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন ভয়েস ওভার আর্টিস্ট -লেখিকা -সাংবাদিক সুনন্দা বিশ্বাস, গোপাল বিশ্বাস, মৃত্যুঞ্জয় বিশ্বাস, সানোয়ার হুসেন, আশীষ বসাক,অনুপল বিশ্বাস,রবিন দত্ত প্রমুখ। বলাই বাহুল্য সত্যিই এক উজ্জ্বল আলোর পরিবার”বেঙ্গল মিডিয়া ক্লাব “!

বাংলাদেশ সময়: ২:০৮:২০ ● ১৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ