ডিম পাড়ছে না মুরগি অভিযোগ থানায়!!

Home Page » অর্থ ও বানিজ্য » ডিম পাড়ছে না মুরগি অভিযোগ থানায়!!
শনিবার, ৫ জুন ২০২১



ফাইল ছবি

ডিম পাড়ছে না মুরগি অভিযোগ থানায়ঃ মানুষ যে শুধু চুরি, ডাকাতি, কিংবা খুন-ধর্ষণের অভিযোগ জানাতে পুলিশের কাছে যান, তা নয়। মাঝেমধ্যে আজব কিছু অভিযোগও পুলিশকে শুনতে হয়। মনে পড়ে কি, ‘পিকে’ ছবিতে আমির খান ভগবানের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন!

মুরগি ডিম দিচ্ছে না, তাই থানায় গিয়ে অভিযোগ জানালেন ভারতের মহারাষ্ট্রের এক পোলট্রি ব্যবসায়ী। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। সম্প্রতি ওই পোলট্রি ফার্মের মালিক পুলিশে অভিযোগ জানান, একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তার সমস্ত মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। ওই ব্যক্তি তার অভিযোগে আরও জানান, আগে পুণের একটি নামী সংস্থা থেকে মুরগির জন্য খাবার কিনলেও সম্প্রতি দাম বাড়ায় পাশের জেলা আহমেদনগরের অন্য একটি সংস্থা থেকে তা কেনেন।
একটি সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছ্ল।

এ প্রসঙ্গে লোনি কালভোর পুলিশ স্টেশনের রাজেন্দ্র মোকাশি বলেন, ‘এক পোলট্রি ফার্মের মালিক এ বিষয়ে অভিযোগ জানিয়েছেন। তবে তিনি একা নন, আরও অন্তত চারজন একই অভিযোগ করেছেন। প্রত্যেকেই বলেছেন, ওই সংস্থাটির খাবার খেয়েই তাদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

তিনি জানান, আসলে কোনো কোনো সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না। তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এ ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। এমনকি আহমেদনগরের ব্লক পর্যায়ের অ্যানিমাল হাসবেন্ড্রি অফিসারের সঙ্গেও কথা বলেন পুলিশ কর্মকর্তারা। তিনিও একই কথা জানান। তবে ওই খাদ্য প্রস্তুতকারক সংস্থা সমস্ত পোলট্রি ফার্মের মালিকদের ক্ষতিপূরণের আশ্বাস দেওয়ায় আর মামলা দায়ের করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮:৪৫:৫৩   ৬৪ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থ ও বানিজ্য’র আরও খবর


চিলমারী বন্দর প্রকল্পের অনুমোদন ও ভাওয়াইয়া গান
জাতীয় সংসদে সম্পূরক বাজেট পাস হলো
ডিম পাড়ছে না মুরগি অভিযোগ থানায়!!
আজ জাতীয় সংসদে বাজেট পেশ
ব্যাংক লেনদেনের সময় আবারও পরিবর্তিত
সম্প্রসারণমূলক রাজস্বনীতি ও স্বাস্থ্যসেবার বিকেন্দ্রীকরণ জরুরী -জিপেক
৯ দিনে প্রায় ৯২কোটি মার্কিন ডলার রেমিট্যান্স !
বাংলাদেশ জরুরি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম প্রদান করতে চায় ভারতকে
আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত
লকডাউনে ব্যাংক লেনদেনের নতুুন সময় সূচী

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement