শেরপুরের দারুস সালাম মডেল মাদরাসায় গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

Home Page » সারাদেশ » শেরপুরের দারুস সালাম মডেল মাদরাসায় গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত
মঙ্গলবার ● ৪ জানুয়ারী ২০২২


 দারুস সালাম মডেল মাদরাসায়  গুণীজন সংবর্ধনা

জোবায়ের  হোসেন, বঙ্গনিউজঃ   শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র গৌরীপুরে সুন্দর ও মনোরম পরিবেশে অবস্থিত ‘দারুস সালাম মডেল মাদ্রাসা’-এর হিফজুল কুরআন সমাপনীদের পাগড়ী প্রদান, বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদান, গুণীজন সংবর্ধনা-২০২১ এবং ২০২২ খ্রিষ্টাব্দের সবক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় গত ১ জানুয়ারি ২০২২ ইং রোজ শনিবার।

দিনব্যাপী শিক্ষামূলক, সাংস্কৃতিক ও কর্মচাঞ্চল্যময় কর্মসূচীতে পরিপূর্ণ আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানের প্রধান অথিতি ছিলেন, মিশরের কায়রোয় অবস্থিত ‘মা‘আহাদুত তিবয়ান-এর প্রতিষ্ঠাতা পরিচালক এবং আল-আযহার বিশ্ববিদ্যালয় কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান ‘মা‘আহাদ দারুল আরক্বাম আল ইসলামিয়া, উত্তরা, ঢাকার স্বনামধন্য ও সুযোগ্য প্রতিষ্ঠাতা পরিচালক শাইখ ছানাউল্লাহ আযহারী সাহেব।

প্রধান অতিথির বক্তব্যে তিনি শেরপুর জেলাবাসীদের সুসংবাদ প্রদান করেন যে, শেরপুরের ‘দারুস সালাম মডেল মাদ্রাসা’য় অধ্যয়ন করেও আল-আযহার বিশ্ববিদ্যলয়ের স্কলারশীপ পাওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে ‘আল-আযহার’ ও ‘মা‘আহাদ দারুল আরক্বাম আল ইসলামিয়া’-দ্বয়ের সিলেবাস অনুসরণের মাধ্যমে। তাই আপনারা আপনাদের আদরের সন্তানদেরকে ‘দারুস সালাম মডেল মাদ্রাসা’য় ভর্তি করে কাঙ্খিত মানের সেবা গ্রহণের সুযোগ নিন।

দিনব্যাপী শিক্ষামূলক, সাংস্কৃতিক ও কর্মচাঞ্চল্যময় কর্মসূচীতে পরিপূর্ণ আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানের প্রধান মেহমান ছিলেন, নূরবিডি ডটকমের প্রতিষ্ঠাতা সম্পাদক এবং জাতীয় লেখক পরষিদের সিনিয়র সহ-সভাপতি মাও. সৈয়দ শামছুল হুদা সাহেব।

বাংলাদেশ সময়: ২১:০২:৩০ ● ১০৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ