মধ্যনগরে রাসেল,নুরনবী,আলমগীর ও টিটু বিজয়ী

Home Page » সারাদেশ » মধ্যনগরে রাসেল,নুরনবী,আলমগীর ও টিটু বিজয়ী
বৃহস্পতিবার, ৬ জানুয়ারী ২০২২



---স্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার ৪ টি ইউনিয়নের  মধ্যে বংশীকুন্ডা (উঃ) ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকে ৪৯০৫ ভোট পেয়ে  নুরনবী তালুকদার , বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকে ৫০৩৭ রাসেল আহমদ,চামরদানী ইউনিয়নে নৌকা প্রতীকে ৩৪৭৯ ভোট পেয়ে  দলীয় প্রার্থী আলমগীর খসরু,মধ্যনগর সদর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতীকে ৪১০৪ ভোট পেয়ে   সঞ্জীবরঞ্জন তালুকদার টিটু বিজয়ী হয়েছেন।

গতকাল রাতে ধর্মপাশা উপজেলার নির্বাচনী কন্ট্রোল রোম থেকে বেসরকারি ভাবে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

এর পূর্বে বুধবার সকাল ৮ টা থেকে মধ্যনগর উপজেলার ৪ টি ইউনিয়নে  পঞ্চম ধাপের ভোট গ্রহণ শুরু হয়।বিকাল ৪ টায় ভোট গ্রহণ শেষে কেন্দ্রে কেন্দ্রে ভোট গননা শুরু হয়।

বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়নে বেসরকারি ভাবে নির্বাচিত চেয়ারম্যান রাসেল আহমদ বলেন, আমি জনগণের কাছে চির কৃতজ্ঞ। কারন দ্বিতীয় বারের মতো তারা আমাকে এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করেছেন।জনগণের পাশে আমি সবসময় আছি এবং থাকব ইনশাআল্লাহ।

চামরদানী ইউনিয়নে  বেসরকারি ভাবে নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর খসরু জানান,বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই জননেত্রী শেখ হাসিনা কে ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রাণপ্রিয় ইউনিয়ন বাসীর প্রতি।আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার ভিশন গ্রাম হবে শহড় বাস্তবায়নে কাজ করে যাব।সুশাসন ও দূর্নীতি দুর করে চামরদানী ইউনিয়ন কে  আদর্শ মডেল ইউনিয়ন গড়ে তুলাই আমার লক্ষ্য।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সালমুন হাসান বিপ্লব বলেন, মধ্যনগর উপজেলার ২ টি ইউনিয়নের দায়িত্বে আমি ছিলাম। শৃঙ্খলা ও উৎসব মুখর পরিবেশ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২:৪২:২৮   ২৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


আগামী রোববার পর্যন্ত সিলেটে ভা‌রী বৃ‌ষ্টিপাত,জনজীবন বিপর্যস্ত!
মধ্যনগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
মধ্যনগরে মানসিক প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার
মধ্যনগরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন
মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে - অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার
ঈদের শুভেচ্ছা বিনিময়ে অ্যাডভোকেট রণজিত সরকার
মধ্যনগরে ইয়াবার বিশাল চালানসহ কারবারি আটক
মধ্যনগরে হতদরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ
মধ্যনগরে ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
মধ্যনগরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের উপর হামলা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement