বেলুচিস্তানে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪১ জন

Home Page » জাতীয় » বেলুচিস্তানে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪১ জন
রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩


সংগৃহীত ছবি- পাকিস্তানে বাস খাদে

বঙ্গ-নিউজ:  পাকিস্তানের বেলুচিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ৪১ জন নিহত হয়েছেন। ৪৮ যাত্রী নিয়ে কোয়েটা থেকে করাচিতে যাওয়ার সময় আজ রোববার সকালে বেলুচিস্তানের লাসবেলায় বাসটি খাদে পড়ে প্রাণহানির ঘটনা ঘটে। দুর্ঘটনার পর নারী ও শিশুসহ তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। খবর দ্য ডনের।

দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রতিবেদনে জানিয়েছে দেশটির স্থানাীয় সংবাদমাধ্যম দ্য ডন। লাসবেলার সহকারী কমিশনার হামজা আঞ্জুম ঘটনার সত্যতা নিশ্চিত করে ডন ডটকমকে বলেন, রোববার সকালে গাড়িটি প্রায় ৪৮ যাত্রী নিয়ে কোয়েটা থেকে করাচিতে যাচ্ছিল।

তিনি বলেন, দ্রুতগতির কারণে লাসবেলার কাছে ইউ-টার্ন নেওয়ার সময় একটি ব্রিজের পিলারে ধাক্কা দেয় বাসটি। এরপর গাড়িটি একটি গিরিখাতের মধ্যে পড়ে যায় এবং পরে তাতে আগুন ধরে যায়। আঞ্জুম আরও জানান, দুর্ঘটনার পর এক শিশু ও এক নারীসহ তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

এদিকে, ইদি ফাউন্ডেশনের সাদ ইদি ডন ডটকমকে বলেছেন, দুর্ঘটনাস্থল থেকে এখন পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং তাদের হাসপাতালে নেয়ওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০:৩৭:৫৯ ● ১৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ