গুনগত শিক্ষায় অর্জিত হবে উন্নত ভবিষ্যৎ - রবিকর ফাউন্ডেশন এর উদ্দ্যেগে ক্রেস্ট ও ম্যাগাজিন বিতরণ

Home Page » শিক্ষাঙ্গন » গুনগত শিক্ষায় অর্জিত হবে উন্নত ভবিষ্যৎ - রবিকর ফাউন্ডেশন এর উদ্দ্যেগে ক্রেস্ট ও ম্যাগাজিন বিতরণ
মঙ্গলবার ● ১১ জুলাই ২০২৩


রবিকর ফাউন্ডেশন এর উদ্দ্যেগে ক্রেস্ট ও ম্যাগাজিন বিতরণ
বঙ্গনিউজঃ     সোমবার  লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে রবিকর ফাউন্ডেশন এর উদ্যোগে আয়োজিত হল একাডেমিক কুইজ এবং ক্যারিয়ার গাইডলাইন সেশন।

লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম এবং দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রথমে একাডেমিক কুইজ অনুষ্ঠিত হয়, এরপর ক্যারিয়ার গাইডলাইন সেশন হয় যেখানে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করতে কথা বলেন মেডিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশনে পড়াশুনা করা রবিকর ফাউন্ডেশনের সদস্যরা। আলোচনা হয় শিক্ষার্থীদের আগামীর স্বপ্ন নিয়ে। স্কুলের সম্মানিত শিক্ষকগণ তাদের মূল্যবান পরামর্শ তুলে ধরেন। সবশেষে, কুইজ বিজয়ীদের হাতে ক্রেস্ট ও ম্যাগাজিন তুলে দেন স্কুলের সম্মানিত প্রধান শিক্ষকসহ অন্যান্য সিনিয়র শিক্ষকগণ।

তাদের সাথে কথা বলে জানা যায় মেধা চর্চার এই প্রক্রিয়া অন্যান্য স্কুলেও ছড়িয়ে দিয়ে একটি উজ্জ্বল প্রজন্ম গড়ার লক্ষ্যে তাদের এই পথচলা অব্যহত থাকবে,ভবিষ্যৎ ও এই ধরনের কার্যক্রম করতে পারে এ ব্যাপারে সকলের সহাযোগীতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১:১৬:৪৯ ● ৪০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ