নির্বাচনের আগে অগ্নিসন্ত্রাস করলে রেহাই নেই

Home Page » প্রথমপাতা » নির্বাচনের আগে অগ্নিসন্ত্রাস করলে রেহাই নেই
মঙ্গলবার ● ৩ অক্টোবর ২০২৩


প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি
 বঙ্গ-নিউজঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতীয় নির্বাচনের আগে আন্দোলনের নামে সহিংসতা করলে কোনো সহনশীলতা দেখানো হবে না। ২০১৩-১৪ সালের মতো অগ্নিসংযোগ এবং অমানবিক নৃশংসতা চালালে কেউ রেহাই পাবে না।

সোমবার লন্ডনে ওয়েস্টমিনস্টারে মেথোডিস্ট সেন্ট্রাল হলে দেওয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী দেশবাসীকে মনে করিয়ে দেন– বিএনপি-জামায়াত জোট ২০১৩-১৪ সালে আন্দোলনের নামে যাত্রীবাহী বাস, ট্রেন, লঞ্চসহ যানবাহনে পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। সারাদেশে তাণ্ডব চালিয়ে সরকারি-বেসরকারি সম্পত্তি ধ্বংস করেছে। অগ্নিসংযোগের ঘটনায় নারীসহ অনেক লোক গুরুতর দগ্ধ হয়েছে। তারা অমানবিক জীবনযাপন করছে।

প্রধানমন্ত্রী বলেন, আন্দোলনে আমাদের কোনো আপত্তি নেই। সন্ত্রাসবাদে অগ্নিসংযোগ করে মানুষ হত্যা এবং দেশের সম্পত্তি নষ্ট করা তাদের আন্দোলন। এর আগে ২৯ জন পুলিশ সদস্যকে হত্যা করেছে। দুর্দশাগ্রস্ত মানুষের জীবন নিয়ে এমন কোনো চেষ্টা করা হলে কোনো ক্ষমা করা হবে না।

মঞ্চে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ। যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান শরীফের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সৈয়দ সাজেদুর রহমান ফারুক।

বাংলাদেশ সময়: ৯:৪০:৪৪ ● ১০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ