আবহাওয়া এখন কেমন? ধর্মশালায় রাতভর বৃষ্টি ,

Home Page » খেলা » আবহাওয়া এখন কেমন? ধর্মশালায় রাতভর বৃষ্টি ,
মঙ্গলবার ● ১০ অক্টোবর ২০২৩


ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ    আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপে নিজেদের শুরুটা ভালোভাবেই রাঙিয়েছে বাংলাদেশ। কিন্তু এবারের চ্যালেঞ্জটা বেশ কঠিন। ওয়ানডে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে টাইগাররা। ধর্মশালায় মঙ্গলবার বাংলাদেশ-ইংল্যান্ডের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১১টায়।

যদিও খেলা মাঠে গড়ানোর আগে আলোচনায় আছে মাঠ এবং আবহাওয়া সংক্রান্ত ইস্যু। আউটফিল্ড নিয়ে তো সমালোচনা হচ্ছে গত দুইদিন ধরেই। এবার সোমবার রাতে বৃষ্টি হয়েছে ধর্মশালায়, সেই সঙ্গে বজ্রপাতও হয়েছে। তাই স্বাভাবিকভাবেই বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা জেগেছে।

যদিও সকাল থেকে থেমেছে বেরসিক বৃষ্টি। সূর্য উঁকি দিতে শুরু করেছে ধর্মশালার আকাশে। সকাল থেকেই চকচকে রোদ। খেলা হওয়া নিয়ে আপাতত শঙ্কা নেই। এই মাঠের আউটফিল্ড বাজে হলেও এখানের ড্রেনেজ সিস্টেম খুবই ভালো। ঝোড়ো বৃষ্টি হলেও ১৫-২০ মিনিটের মধ্যে খেলা শুরু করা সম্ভব।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, হিমাচল প্রদেশে আজ বৃষ্টির সম্ভাবনা বেশ কম। তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত থাকতে পারে। সন্ধ্যায় ১৮ ডিগ্রি সেলসিয়াসে নামতে পারে। বাতাসের আর্দ্রতা ৬৮ শতাংশ পর্যন্ত বাড়তে পারে।

প্রচলিত প্রথার বাইরে গিয়ে এবার অক্টোবর-নভেম্বরে হচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। এ সময়টাতে ভারতের নানা স্থানে থাকে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে সেমিফাইনাল এবং ফাইনাল ছাড়া অন্য কোনো ম্যাচে থাকছে না রিজার্ভ ডে। ম্যাচ ভেস্তে গেলে পয়েন্ট হবে ভাগাভাগি।

বাংলাদেশ সময়: ১০:৪০:৩১ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ