ছাত্রলীগের হামলা ঢাবি ছাত্রদলের দুই নেতার ওপর

Home Page » শিক্ষাঙ্গন » ছাত্রলীগের হামলা ঢাবি ছাত্রদলের দুই নেতার ওপর
বুধবার ● ১৫ নভেম্বর ২০২৩


ছাত্রলীগের হামলা ঢাবি ছাত্রদলের দুই নেতার ওপর

বঙ্গনিউজঃ  অবরোধের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন ভবনে তালা লাগিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা। মঙ্গলবার মধ্যরাতে সমাজকল্যাণ ইনস্টিটিউট ও মোতাহের হোসেন ভবনের মূল ফটকে তালা লাগিয়ে দেন সংগঠনটির নেতারা।

এ সময় কার্জন হলে তালা লাগাতে গিয়ে ছাত্রলীগের হামলার মুখে পরেন ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও অমর একুশে হল ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জসিম খান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রচার সম্পাদক ও শহীদুল্লাহ হল ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুককে বেধড়ক মারধর করা হয়।

ঢাকা বিশ্বিবিদ্যালয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তারিক বলেন, অবরোধের সমর্থনে মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনে তালা লাগিয়ে দেওয়া হয়। বিভিন্ন স্থানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত ব্যানারও টানিয়ে দেওয়া হয়।

এ সময় কার্জন হলের গেটে তালা লাগানোর সময় ছাত্রদলের দুই নেতা জসিম ও মিশুকের ওপর অতর্কিত হামলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। জসিম ও মিশুকের ওপর হামলা করে আবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে তাদের থানায় দিয়েছে ছাত্রলীগ। এভাবে বারবার ছাত্রদলের রক্ত ঝরিয়ে শেষরক্ষা হবে না। প্রতি ফোটা রক্তের জবাব রাজপথেই নিব। সেই দিনটা বেশি দূরে নয়। ছাত্রলীগ যে একটি সন্ত্রাসী সংগঠন তা আবারও প্রমাণিত হয়েছে।

জসিম ও মিশুকের উপর হামলাকে ন্যাক্কারজনক উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, অনতিবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি। অন্যথায় যে কোনো ধরনের উদ্ভূত পরিস্থিতির দায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দালাল প্রশাসনকেই নিতে হবে।

বাংলাদেশ সময়: ১২:৫৯:০৯ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ