কুয়েটে ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ নৌকার মিছিল করায়

Home Page » শিক্ষাঙ্গন » কুয়েটে ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ নৌকার মিছিল করায়
বৃহস্পতিবার ● ৩০ নভেম্বর ২০২৩


কুয়েটে ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ

বঙ্গনিউজঃ  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নৌকার মিছিল করায় ছাত্রলীগ কর্মীকে মারধরের ঘটনা ঘটেছে। এ বিষয়ে কুয়েটে উত্তেজনা বিরাজ করছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ বিষয়ে তদন্ত করবে বলে জানিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার খুলনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম কামালের পক্ষে কুয়েট ক্যাম্পাসে মিছিল করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনার পর বুধবার রাতে কুয়েটের লালন শাহ হলের সামনে মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ের ১৮ ব্যাচের ছাত্র আব্দুল্লাহকে লাঠি দিয়ে পেটানো হয়।

আব্দুল্লাহ জানান, কয়েকজন শিক্ষার্থী এসে লাঠি দিয়ে তাকে হঠাৎ করেই মারধর শুরু করে। এসময় তারা বলতে থাকে কেন নৌকার মিছিলে গেছিস। পরবর্তীতে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে কুয়েট ছাত্রলীগের সভাপতি রুদ্র নীল সিং জানান, হাতাহাতির ঘটনা সঠিক। তবে নৌকার মিছিলের বিষয়ে মারছে কি না এটা আমরা তদন্ত করে দেখব। আমরাও কেউই নৌকার বাইরে না।

কুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. আব্দুল মতিন বলেন, বিষয়টি আমি জেনেছি। কুয়েট উপাচার্যকেও বিষয়টি জানানো হয়েছে। আমরা বিস্তারিত খোঁজ-খবর নিচ্ছি। তদন্ত করা হবে।

প্রসঙ্গত, খুলনা-৩ আসনের পরপর তিনবারের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে বাদ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসনকে এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২:০০:৫৯ ● ৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ