পাথিরানা যোগ দিলেন চেন্নাইয়ে

Home Page » ক্রিকেট » পাথিরানা যোগ দিলেন চেন্নাইয়ে
রবিবার ● ২৪ মার্চ ২০২৪


 ফাইল ছবি

 বঙ্গনিউজঃ   আইপিএলের গত আসরে চেন্নাইয়ের শিরোপা জয়ে দুর্দান্ত ভূমিকা ছিল লঙ্কান পেসার মাথিশা পাথিরানার। ১২ ইনিংসে ১৮ উইকেট শিকার করে সেই সময়ের সর্বোচ্চ উইকেটশিকারীও ছিলেন তিনি। ডেথ ওভারে অন্তত ৯০ বল করা বোলারদের মধ্যে সবচেয়ে কম ইকোনমি রেট (৮) ছিল পাথিরানার। কিন্তু চোটের কারণে আইপিএলের উদ্বোধনী ম্যাচটি খেলতে যেতে পারেননি তিনি। প্রথম ম্যাচ খেলতে না পারলেও এরইমধ্যে চেন্নাইয়ে যোগ দিয়েছেন লঙ্কান এই পেসার।

পাথিরানার ম্যানেজার অমিলা কালুগালেজের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, পাথিরানা চেন্নাইয়ে পৌঁছে গেছেন। দলে যোগ দিলেও লঙ্কান পেসার কবে নাগাদ ম্যাচ খেলতে পারবেন, তা এখনও জানা যায়নি। লঙ্কান এই পেসারকে এক্সে ট্যাগ করে ম্যানেজার অমিলা লেখেন, ‘সে এইমাত্র চেন্নাইয়ে পৌঁছাল।’

গত ৬ মার্চ বাংলাদেশের বিপক্ষে টি–টোয়েন্টিতে খেলার সময় চোটে পড়েন মাথিশা পাথিরানা। নিজের কোটা পূরণ না করেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে। বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে গ্রেড-১-এর চোট ধরা পড়ে তার। ফলে তৃতীয় ম্যাচে খেলতে পারেননি তিনি। চোটের কারণে আগেভাগে চেন্নাইয়েও যোগ দেয়া হয়নি।

পাথিরানার চোটে চেন্নাইয়ে সুযোগ বাড়ে মুস্তাফিজের। প্রথম ম্যাচে নেমেই বর্ণিল এক মুস্তাফিজের দেখা মিলল। চেন্নাইয়ের হয়ে অভিষেক ম্যাচে দলকে জিতিয়েই জোড়া পুরস্কার পেয়েছেন মুস্তাফিজুর রহমান। ম্যাচসেরার পুরস্কার তো পেয়েছেনই, সাথে জুটেছে আল্টিমেট ফ্যান্টাসি প্লেয়ারের পুরস্কারও।

মুস্তাফিজুর রহমানের পেস তোপে এবারের আসরের প্রথম ম্যাচে ৬ উইকেটে জিতেছে চেন্নাই। বেঙ্গালুরুকে শুরুতে ১৭৩ রানে আটকে ৮ বল হাতে রেখে জয় পায় তারা। জয়ের পথে মুস্তাফিজ ২৯ রান দিয়ে নেন ৪ উইকেট, হন ম্যাচসেরাও।

তবে পাথিরানার চেন্নাইয়ে যোগ দেওয়ায় কপাল পুড়তে পারে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের।

বাংলাদেশ সময়: ১০:৪৬:৩০ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ