পাবিপ্রবি ঝুলন্ত লাশ উদ্ধার ছাত্রীর

Home Page » শিক্ষাঙ্গন » পাবিপ্রবি ঝুলন্ত লাশ উদ্ধার ছাত্রীর
মঙ্গলবার ● ২৬ মার্চ ২০২৪


পাবিপ্রবি ঝুলন্ত লাশ উদ্ধার ছাত্রীর


বঙ্গনিউজঃ
   পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রীর সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস নেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে শহরতলীর মনসুরাবাদ আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পাবিপ্রবি সূত্র জানায়, ওই ছাত্রী বিবাহিতা ছিলেন এবং মনসুরাবাদ উপশহরের বাসায় স্বামীর সঙ্গে থাকতেন। ঘটনার সময় তার স্বামী বাসার বাইরে ছিলেন।

মৃত ছাত্রীর নাম নাম শারমিন সুলতানা। তিনি পাবিপ্রবির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি মেহেরপুরের সালদা থানার আজিজুল ইসলামের মেয়ে।

পাবিপ্রবির প্রক্টর ড. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর তিনি ঘটনাস্থলে যান এবং শয়ন কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস নেয়া অবস্থায় তাকে পাওয়া যায়। পরে ওড়না কেটে লাশ নামানো হয়েছে। তবে কী কারণে এবং কেন তিনি আত্মহত্যা করেছেন তা এখনো বিস্তারিত কিছু জানতে পারিনি।

পাবনা সদর থানার ওসি রওশন আলী জানান, ওই ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তার স্বামী রাতে বাসায় এসেছিলেন তবে ঘটনার সময়ে তিনি ছিলেন না। ওই ছাত্রীর বাবা-মা পাবনা রওনা হয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

তিনি জানান, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বা আসল রহস্য কী-তা এখনো জানা যায়নি। তার স্বামী ও বাবা-মায়ের সঙ্গে কথা বলার পর বিষয়টি জানা যেতে পারে।

বাংলাদেশ সময়: ১২:১০:৫৭ ● ৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ