ইউজিসির চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান

Home Page » শিক্ষাঙ্গন » ইউজিসির চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান
সোমবার ● ১০ জুন ২০২৪


 ইউজিসির চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান

বঙ্গনিউজ ডেস্কঃ   বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন-এর চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রাইম ইউনিভার্সিটির -উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার ড.মোঃ হুমায়ুন কবির এবং ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইন্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান সিআইপি ।

সোমবার (১০ জুলাই ) উপাচার্য প্রফেসর ড. হুমায়ুন কবির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও অন্যান্য সদস্যবৃনদকে  নিয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের  চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ( ভারপ্রাপ্ত ) -এর  সঙ্গে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।  এসময়  আলোচনায় উঠে আসে বর্তমান শিক্ষা কার্যক্রম ,গবেষণা এবং ল্যাব্রেটরি উন্নয়নের নানান দিক। মানসম্মত শিক্ষাপ্রদানের ক্ষেত্রে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন উপাচার্য এবং ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান। ইউজিসি চেয়ারম্যান প্রাইম ইউনিভার্সিটি সহ সকল বিশ্ববিদ্যালয়কে উচ্চশিক্ষার সকল ক্ষেত্রে মান নিয়ন্ত্রণ ও নিয়মনীতি সংরক্ষন করে শিক্ষা কার্যক্রম পরিচালনার তাগিদ প্রদান করেন ।

ইউজিসির সম্মানিত  সদস্য প্রফেসর ড.বিশ্বজিৎ চন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ

এছাড়া একই দিনে প্রতিনিধিদল  ইউজিসির সম্মানিত  সদস্য   প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের নানা দিক নিয়ে আলোচনা করেন। এসময়   বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যানের সঙ্গে প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন ট্রাস্টিবোর্ডের সেক্রেটারি জেনারেল বীরমুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী ও ট্রেজারার  ফিরোজ মাহমুদ হোসেন টিটু ।

বাংলাদেশ সময়: ২২:২১:০৬ ● ৩৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ