দিবালোকে গুলিতে নিহত পাকিস্তানের এক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার

Home Page » জাতীয় » দিবালোকে গুলিতে নিহত পাকিস্তানের এক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার
বুধবার ● ১৯ জুন ২০২৪


পাকিস্তানের অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার আমির হামজা

বঙ্গ-নিউজ: পাকিস্তানের পাঞ্জাবে প্রকাশ্য দিবালোকে একজন অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ারকে গুলি করে হত্যা করা হয়েছে। আহত হয়েছেন তার স্ত্রী-সন্তানও। এ ঘটনায় চারজন অজ্ঞাত আততায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। খবর এক্সপ্রেস ট্রিবিউন।

খবরে বলা হয়, পাকিস্তানের ইমার্জেন্সি সার্ভিসেস একাডেমির সাবেক মহাপরিচালক ব্রিগেডিয়ার (অব.) আমির হামজা মঙ্গলবার (১৮ জুন) পাঞ্জাব প্রদেশের ঝিলাম জেলার লিল্লাহ ইন্টারচেঞ্জের কাছে বন্দুক হামলায় গুলিবিদ্ধ ও নিহত হন। এ হামলায় তার স্ত্রী ও মেয়েও আহত হয়েছেন।

নিহত আমির হামজার ভাই কমার্স কলেজের অধ্যক্ষ মুহাম্মদ আইয়ুব ঝিলামের লিল্লাহ থানায় চার অজ্ঞাত আততায়ীর বিরুদ্ধে হত্যা এবং হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

মুহাম্মদ আইয়ুব অভিযোগে বলেন, তার ভাই ব্রিগেডিয়ার (অব.) আমির হামজা ঈদ উপলক্ষে স্ত্রী সাফিয়া ও মেয়ে মুসকানকে নিয়ে গাড়িতে করে চকওয়াল এলাকায় তার আরেক মেয়ের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। এ সময় তিনি (আইয়ুব) তার চাচাতো ভাইয়ের সঙ্গে আরেকটি মোটরসাইকেলে ছিলেন। তবে তারা ছিলেন কিছুটা পেছনে।

আইয়ুব আরও জানান, লিল্লাহ ইন্টারচেঞ্জের কাছে তার ভাইয়ের গাড়ির গতি কিছুটা কমে যায়। সে সময় দুটি মোটরসাইকেলে চারজন অস্ত্রধারী উপস্থিত হয়ে গাড়িটিকে ঘিরে ধরে এবং নির্বিচারে গুলি চালাতে থাকে। পরে আমির হামজার মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যায়। এ সময় গাড়িতে থাকা তার স্ত্রী ও মেয়েও আহত হন।

পরে উদ্ধারকারী বাহিনী রেসকিউ ১১২২ এসে তাদের হাসপাতালে নিয়ে যায়। তবে তারা জানায়, ঘটনাস্থলেই অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার আমির হামজার মৃত্যু হয়েছে। তার স্ত্রী এবং ২১ বছর বয়সী মেয়ে হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ২০:৫৬:৫৪ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ