মনোনয়ন বোর্ডের জরিপে এগিয়ে নার্গিস আক্তার

Home Page » সারাদেশ » মনোনয়ন বোর্ডের জরিপে এগিয়ে নার্গিস আক্তার
বৃহস্পতিবার ● ২ ডিসেম্বর ২০২১


মধ্যনগরে মনোনয়ন বোর্ডের জরিপে এগিয়ে নার্গিস আক্তারস্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ :সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (উঃ) ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়ন বোর্ডের বিশেষ বিবেচনায় এগিয়ে আছেন বীর মুক্তিযোদ্ধা  পরিবারের সন্তান ও যুব মহিলা লীগ নেত্রী নার্গিস আক্তার।

গত মঙ্গলবার  সন্ধ্যার দিকে বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন।আ.লীগের দলীয় মনোনয়ন বোর্ডের বিশেষ বিবেচনার জরিপে নার্গিস আক্তার এগিয়ে আছেন।

বাংলাদেশ আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নার্গিস আক্তার জানান,পারিবারিকভাবে আমরা আওয়ামী লীগের দলীয় রাজনীতির সাথে সম্পৃক্ত। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা আ.লীগের নেতৃবৃন্দের পরামর্শে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কেন্দ্রীয় দপ্তর থেকে মনোনয়ন সংগ্রহ করেছি। নারী নেতৃত্বের অগ্রাধিকার ভিত্তিতে দল আমাকে নৌকার মনোনয়ন দেয় আমি যদি মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে গরীব,অসহায় ও মেহনতী মানুষের সেবার পাশাপাশি ইউনিয়নে সুশাসন প্রতিষ্ঠা করে ইউনিয়ন কে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও দূর্নীতিমুক্ত করব ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭:৫২:০০ ● ৮৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ