শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২০ কোটি টাকার হেরোইন ও ৩ কেজি স্বর্ণসহ আটক ২

Home Page » জাতীয় » শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২০ কোটি টাকার হেরোইন ও ৩ কেজি স্বর্ণসহ আটক ২
রবিবার ● ২৩ জানুয়ারী ২০২২


হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

বঙ্গনিউজঃ  হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  ২০ কোটি টাকার হেরোইনসহ একজনকে ও তিন কেজি স্বর্ণসহ আরেকজনকে আটক করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেনটিভ ইউনিট। আজ রবিবার সন্ধ্যায় ঢাকা কাস্টম হাউজের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিদেশি নাগরিকের কাছ থেকে ৩ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ২০ কোটি টাকা। গোপন সংবাদের ভিত্তিতে শাহজালালে সকল পয়েন্টে কঠোর নজরদারি রাখা হয়। যাত্রী দোহা থেকে কাতার এয়ারলাইন্স যোগে বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

অপরদিকে, শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তিন কেজি সোনাসহ এক যাত্রীকে আটক করার খবর পাওয়া গেছে। আটক যাত্রী মোরশেদুল আলম (২৭) দুবাইয়ের একটি ফ্লাইটে রবিবার বিকেল ৫টার দিকে ঢাকায় আসেন বলে কর্মকর্তারা জানান।
বিমানবন্দরের শুল্ক বিভাগের সহকারী কমিশনার ওয়াজেদ আলী বলেন, মোরশেদুলকে দেখে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করা হয়। তখন তার কাছে ২৬টি স্বর্ণের বার পাওয়া যায়। এ বারগুলোর ওজন তিন কেজি হবে বলে জানান তিনি।

শুল্ক কর্মকর্তা ওয়াজেদ আলী আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোরশেদুল জানিয়েছেন- বিমানবন্দরেই অন্য একজনকে স্বর্ণের বারগুলো হস্তান্তরের পরিকল্পনা ছিল তার। মোরশেদুলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩:১৬:৫৬ ● ৯৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ