মধ্যনগরে কুখ্যাত মাদক ব্যবসায়ী পুইট্টা মুজিব ৫৪ পিস ইয়াবাসহ গ্রেফতার

Home Page » সারাদেশ » মধ্যনগরে কুখ্যাত মাদক ব্যবসায়ী পুইট্টা মুজিব ৫৪ পিস ইয়াবাসহ গ্রেফতার
শুক্রবার ● ৪ ফেব্রুয়ারী ২০২২


মধ্যনগরে কুখ্যাত মাদক ব্যবসায়ী পুইট্টা মুজিব গ্রেফতারস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:কখনো তিনি মসজিদের মুয়াজ্জিন, কখনো তাবলীগ জামাতের আমির, কখনো আবার গ্রামের মাতব্বর অথবা কখনো তিনি মাদকের সম্রাট। বহুরুপি এই লোকটির নাম মজিবুর রহমান ওরফে পুইট্টা মজিব (৫২)।সে সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা  (দঃ) ইউনিয়নের রৌহা গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

গতকাল (৩ জানুয়ারি)রাত সাড়ে ১০ টার দিকে মধ্যনগর থানা পুলিশ বংশীকুন্ডা (দঃ )  ইউনিয়নের রৌহা গ্রাম থেকে পুইট্টা মুজিব কে ৫৪ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত পুইট্টা মুজিবের নামে ৮ টি মাদকের মামলা রয়েছে। সে এলাকায় একজন কুখ্যাত ব্যবসায়ী হিসেবে পরিচিত । গত ২৪ জানুয়ারি পুইট্টা মুজিবের ইয়াবার চালান আনতে গিয়ে পাতকুড়া গ্রামের কালী মন্দিরের সামনে থেকে ৩৩ পিস ইয়াবাসহ তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের লামাগাওঁ গ্রামের আলীম উদ্দিনের ছেলে   আমির মিয়া (২২) কে গ্রামবাসী আটক করে  মধ্যনগর থানা পুলিশের কাছে সোর্পদ করে। সে পুইট্টা মুজিবের ঘরে গরু ছাড়ানোর কাজ করত।

মধ্যনগর থানার ওসি নির্মল চন্দ্র দেব জানান, পুইট্টা মজিব একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। এর পূর্বে তার বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগে মধ্যনগর থানায় ৩ টি ও পার্শ্ববর্তী কলমাকান্দা থানায় ৫ টি মামলা দায়ের করা হয়। গতকাল রাত সাড়ে ১০ টার দিকে ৫৪ পিস ইয়াবাসহ তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করি আমরা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৩৮:০৩ ● ২০৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ