‘গল্পের পরবর্তী অংশ বিরতির পর’- একটি মন খারাপের গল্প

Home Page » প্রথমপাতা » ‘গল্পের পরবর্তী অংশ বিরতির পর’- একটি মন খারাপের গল্প
শনিবার, ২ জুলাই ২০২২



 মীর আফসার আলি

রেডিয়ো, মঞ্চ, ছোট পর্দায় সঞ্চালনার পরে বড় পর্দাতেও ক্রমশ নিজের আধিপত্য বিস্তার করেছেন মীর আফসার আলি। ছোটবেলা থেকে নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে প্রতিষ্ঠা পেয়েছেন। দর্শকমহলে আলাদাই ফ্যান বেস রয়েছে তাঁর। রথের দিন সকাল সকাল নেটমাধ্যমের পোস্টে জানালেন, মির্চি ছাড়ছেন তিনি। আর তাতেই কমেন্ট বক্সে উপচে পড়ছে নানা প্রশ্ন, মন খারাপের বার্তা অনুরাগীদের।

২৭ বছরের ‘সম্পর্ক’ ভাঙার খবর দিলেন মীর আফসার আলী I টানা ২৭ বছর আরজে হিসেবে কাজ করেছেন কলকাতা থেকে প্রচারিত এফএম চ্যানেল রেডিও মির্চিতে। মীর আর মির্চি যেন হয়ে উঠেছিল সমার্থক। তবে দীর্ঘদিনের এই সম্পর্ক শেষ হয়েছে। রেডিও মির্চি ছাড়ার ঘোষণা দিয়েছেন মীর।

শুক্রবার এক ফেসুবক পোস্টে ঘোষণা দিয়ে লিখেছেন, ‘আমাকে শোনার জন্য সবাইকে ভালোবাসা। তবে মির্চি ছেড়েছি। রেডিও নয়। কষ্ট হচ্ছে…একটু…ওই ৯৮.৩% এর মতন।’ পোস্টের সঙ্গে আকাশবাণী রেডিওতে প্রথম দিন কাজ করার একটি ছবিও দিয়েছেন মীর।
মীরের মির্চি ছাড়ার খবরে নেটমাধ্যমে উড়ে আসছে নানা প্রশ্ন। এক অনুরাগীর মন্তব্য, ‘অবিশ্বাস্য’। অপর এক অনুরাগীর প্রশ্ন, ‘সেকি!!! শুনবো না আর সানডে সাসপেন্স। সানডে সাসপেন্স মানেই তুমি মীর দা.. তোমার ম্যাজিকাল ভয়েসে Sherlock holmes.. তুমি পারলে গল্পের জন্য আলাদা চ্যানেল বানাও নিজস্ব, আমরা সবাই আছি। মানতে মন চাইছে না একদম।’ কেউ লিখেছেন, ‘আমাদের এই বিশেষ নিবেদন সানডে সাসপেন্স’, শুনবো না আমরা?’

অপর একজন কমেন্ট বক্সে লিখেছেন, ‘তুমি ছেড়ে দিলে। আমরা জানতেও পারলাম না, যে শেষ শো-টা বিশেষভাবে শুনব। রেডিওতে থাকছ, এটা ভালো। কিন্তু মির্চি-মীর যেভাবে একাকার হয়ে গিয়েছিল প্রায় ২০ বছর ধরে, সেই রেশটা কাটানো খুব খুব মুশকিল হবে। যেখানেই রেডিওতে যাও, রেডিওতে থেকো। আমরা শোনার জন্য সবসময় রেডি-ও।’ এমনই একাধিক মন খারাপের মন্তব্য ভেসে উঠেছে ছবির কমেন্ট বক্সে।

রেডিয়োর পর ডিডি বাংলা চ্যানেলের নিউজ প্রোগ্রাম ‘খাস খবর’-এর মাধ্যমে প্রথম টেলিভিশন দর্শক দেখতে পায় মীরকে। তারপর ‘হাউ মাউ খাউ’, ‘বেটা বেটির ব্যাটল’, ‘মীরাক্কেল’-এর মতো জনপ্রিয় অনুষ্ঠান সঞ্চালনা করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি করেন সঙ্গীত চর্চা।

তবে হ্যাসট্যাগ শুধু ‘সকালম্যান’-এর নাম নিয়েছেন মীর! ‘সানডে সাসপেন্স’-এর নাম নেননি পোস্টে। জানিয়েছেন, ‘গল্পের পরবর্তী অংশ বিরতির পর।’ প্রশ্ন উঠছে, অনুরাগীদের জন্য নতুন কী চমক রাখছেন সঞ্চালক-কমেডিয়ান?

বাংলাদেশ সময়: ২৩:৫৫:০১   ৩৫৭ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
রওশনের সংবাদ সম্মেলন, ‘বিএনপির সঙ্গে জোট নয়’
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
জামিন মঞ্জুর পাবনার আলোচিত সেই ১২ কৃষকের
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
উন্নয়নের গতি কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
কিছু লোক দেশের চিকিৎসায় আস্থা রাখতে পারে না-শেখ হাসিনা
কাল কর্ণফুলী বঙ্গবন্ধু টানেলের প্রথম টিউব উদ্বোধন
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement