টিকিট না দিয়ে গল্প করায় প্রতিবাদ, সাংবাদিক প্রহৃত

Home Page » প্রথমপাতা » টিকিট না দিয়ে গল্প করায় প্রতিবাদ, সাংবাদিক প্রহৃত
বৃহস্পতিবার ● ৭ জুলাই ২০২২


কমলাপুর রেল স্টেশনে সাংবাদিক  প্রহৃত

বঙ্গ-নিউজ: কাউন্টারের সামনে টিকিট প্রত্যাশীদের লম্বা লাইন। টিকিট না দিয়ে অন্য কাউন্টারে গিয়ে খোশগল্প আর ফোনে কথা বলতে মত্ত কাউন্টার কর্মী জেনি। মিনিটের পর মিনিট এই কাণ্ড দেখে অতিষ্ঠ হয়ে পড়েন টিকেট প্রত্যাশীরা। প্রতিবাদ করে ঘটনাটির ভিডিও করতে যাওয়ায় কাউন্টারম্যান ও রেলকর্মীদের মারধরের শিকার হয়েছেন একজন সাংবাদিক। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কমলাপুর রেলস্টেশনে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক যমুনা টেলিভিশনের নিউজরুম এডিটর রাসেল শেখ জানান, বাবা চারদিন ধরে অসুস্থ। তাই জরুরি ভিত্তিতে ময়মনসিংহ যাওয়ার জন্য ট্রেনের টিকেট কাটতে কমলাপুর যান। টিকিটের জন্য লাইনে দাড়ানোর পর দেখেন দীর্ঘক্ষণ কেউ টিকিট পাচ্ছে না। এগিয়ে দেখেন কাউন্টারে কেউ নেই। যার টিকিট দেওয়ার কথা সে (নারী) অন্য কাউন্টারের সামনে দাড়িয়ে ফোনে কথা বলছেন।

বেশকিছু সময় অপেক্ষা করার পরও দেখেন ওই নারীর কথা বলা শেষ হচ্ছে না। একপর্যায়ে সাংবাদিক রাসেল ওই কাউন্টারকর্মীকে ডাক দিয়ে কারণ জানতে চেয়ে নিজের মোবাইল ফোনে রেকর্ড করার চেষ্টা করেন। এটা দেখেই চিৎকার চেচামেচি শুরু করেন বলে অভিযোগ ভুক্তভোগী রাসেলের।

সংশ্লিষ্ট ভুক্তভোগী আরও জানান, দেখে নেয়ার হুমকি দিয়ে তাৎক্ষনিকভাবে দুই তিনজন আনসার ও আরএনবি সদস্য পাঠিয়ে রাসেলকে একাউন্টস রুমে নিয়ে যাওয়া হয়। এ সময় রাসেল নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে তার আইডি কার্ড দেখান। হঠাৎ এক কাউন্টারম্যান এসে রাসেলকে পেটে পিঠে ও মাথায় চড় মারেন। ফোন ও আইডি কার্ড ছিনিয়ে নেয়। এ সময় রাসেল কমলাপুরে ইদযাত্রা কভার করতে আসা যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসানকে ঘটনাটি জানান। শাকিল কমলাপুর স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ারকে নিয়ে ঘটনাস্থলে হাজির হন।

পরে স্টেশন ম্যানেজারের সামনে লাঞ্ছিত ও মারধরের অভিযোগ অস্বীকার করে উল্টো রাসেলকে দোষারোপ করতে থাকে। দুই পক্ষের কাছে ঘটনা শুনে তাৎক্ষণিক দু:খপ্রকাশ করেন স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার।

এ সময় অভিযুক্ত কাউন্টারকর্মীদের প্রত্যাহার ও বদলির সুপারিশ করা হবে বলে আশ্বাস দেন স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার। ঘটনার পর কাউন্টার এলাকা থেকে পালিয়ে যান মারধরা করা সেই কাউন্টারম্যান।

বাংলাদেশ সময়: ২০:২৭:৫৫ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ