জাহাঙ্গীরনগর থিয়েটার (টিএসসি)-এর নতুন কমিটি গঠিত

Home Page » বিনোদন » জাহাঙ্গীরনগর থিয়েটার (টিএসসি)-এর নতুন কমিটি গঠিত
সোমবার ● ১২ জুন ২০২৩


 জাহাঙ্গীরনগর থিয়েটার লোগো

রুবিনা জাহান তিথী, জাবি প্রতিনিধি:    জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নাট্য সংগঠন জাহাঙ্গীরনগর থিয়েটারের (টিএসসি) নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৯ জুন) সংগঠনটির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ওমর ফারুক বান্না স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী মাহফুজুল ইসলাম মেঘকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া বাংলা বিভাগের ৪৮ ব্যাচের অমিত বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, অর্থ সম্পাদক আত্তাবুজ্জামান ফরহাদ, সহ-অর্থ সম্পাদক তপু চন্দ্র দাস, দপ্তর সম্পাদক মেহের আফরোজ শাঁওলী, সহ-দপ্তর সম্পাদক অনুশ্রী দাস, প্রচার সম্পাদক গোলাম রউফু ও সহ-প্রচার সম্পাদক সুমাইয়া তাবাসসুম।

অন্যদিকে, সাধারণ সদস্য হিসেবে আছেন- ওমর ফারুক বান্না, মহসিন আলম অন্তর ও ফজলে রাব্বি। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন নুর-ই-শারতাজ লাবিব, মুহাম্মদ হাফিজ, নিবেদিতা মণ্ডল।

এছাড়াও কমিটিতে প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. এ কে এম শাহনাওয়াজ সভাপতি ও দর্শন বিভাগের অধ্যাপক রায়হান রাইনকে সহ-সভাপতি হিসেবে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০:১১:১৪ ● ১৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ