উত্তরা অফিসার্স ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩ উদ্বোধন

Home Page » খেলা » উত্তরা অফিসার্স ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩ উদ্বোধন
শনিবার ● ৪ নভেম্বর ২০২৩


 টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি,  বঙ্গনিউজঃ   ৪ঠা নভেম্বর রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় উত্তরা অফিসার্স ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ক্রীড়া  বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ডা. মোঃ জাকির হুসাইন মন্টু,সাবেক অতিরিক্ত সচিবের   সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মঞ্চ অলংকারিত করেন সাবেক সচিব, সাধারণ সম্পাদক,অফিসার্স ক্লাব ঢাকা ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি জনাব মেজবাহ উদ্দিন ।

টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এবং উত্তরা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহনওয়াজ দিলরুবা খান।

অনুষ্ঠানের শুরুতেই অনুষ্ঠানের অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। এর পর স্বাগত বক্তব্য রাখেন উত্তরা অফিসার্স ক্লাবের নির্বাহী কমিটির সদস্য এবং ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব কামাল আহমেদ।

স্বাগত বক্তব্যের পর উত্তরা অফিসার্স ক্লাব,ঢাকা এর সহ-সভাপতি ডা.মঈন উদদীন আহমদ ১ম টেবিল টেনিস প্রতিযোগীতা উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথিকে বিশেষ ধন্যবাদ জানান।

উত্তরা অফিসার্স ক্লাব,ঢাকা এর সাধারণ সম্পাদক শাহনওয়াজ দিলরুবা খান তার বক্তব্যে বলেন-উত্তরা অফিসার্স ক্লাবের তেমন কোন আয় নেই, তাই ক্লাবের মাসিক নূন্যতম খরচ যেটি চালাতে কষ্ট হতো, সেই কষ্ট লাঘবে এখন থেকে অফিসার্স ক্লাব প্রতিমাসে ১লক্ষ টাকা পাবে যেটি আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি মেজবাহ উদ্দিন এর পূর্ণ সহযোগীতায় সম্ভব হয়েছে। এই সহযোগীতার জন্য তিনি অফিসার্স ক্লাব এর পক্ষ থেকে জনাব মেজবাহ উদ্দিন এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আগামীতে আরো নানা খেলাধুলার আয়োজনে জনাব মেজবাহ উদ্দিনকে ক্লাব পাশে পাবে এই আশা ব্যাক্ত করেন। উত্তরা অফিসার্স ক্লাব ঢাকা।

উত্তরা অফিসার্স ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩

প্রধান অতিথি সাবেক সচিব, অফিসার্স ক্লাব, ঢাকা এর সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি মেজবাহ উদ্দিন তার বক্তব্যে উত্তরা অফিসার্স ক্লাবের সবরকম খেলাধুলা আয়োজনে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দেন। তিনি তার বক্তব্যে উত্তরা অফিসার্স ক্লাবের সফলতা কামনা করেন। এবং মাসিক ১ লক্ষ টাকা খরচের চেক প্রদান করেন।

টেবিল টেনিস প্রতিযোগিতা-২৩ উদ্বোধন

অনুষ্ঠানের সভাপতি ডা. মোঃ জাকির হুসাইন মন্টু উত্তরা অফিসার্স ক্লাব সামনে আরো প্রাণোবন্তভাবে এগিয়ে যাবে আশা ব্যাক্ত করেন। এবং প্রধান অতিথি মেজবাহ উদ্দিন এর সহযোগীতার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তব্যের পরপরই টেবিল টেনিস প্রতিযোগীতার খেলা শুরু হয়। উৎসবমুখর এই আয়োজনে নানারকমের পিঠা ও কফিরও আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:৩৭:১৪ ● ৩৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ