স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক স্বাধীনতা দিবসের অঙ্গীকার- এমপি রনজিত চন্দ্র সরকার

Home Page » সারাদেশ » স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক স্বাধীনতা দিবসের অঙ্গীকার- এমপি রনজিত চন্দ্র সরকার
মঙ্গলবার ● ২৬ মার্চ ২০২৪


স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক স্বাধীনতা দিবসের অঙ্গীকার- এমপি রনজিত চন্দ্র সরকার

সাজেদা আহমেদ, বিশেষ প্রতিনিধি :
সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।
সকাল সাড়ে ৮টায় মধ্যনগর বাজার শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার। এসময়ে তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুুকদার, সাধারন সম্পাদক পরিতোষ সরকার, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ,সদস্য ও ইউপি চেয়ারম্যান সঞ্জীব রঞ্জন তালুকদার টিটু সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, মধ্যনগর থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ,উপজেলা প্রেসক্লাব, মধ্যনগর বাজার বণিক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষথেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
দিবসটি উপলক্ষে মধ্যনগর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রনজিত চন্দ্র সরকার বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক এই স্বাধীনতা দিবসের অঙ্গীকার।
এছাড়া সকাল ৯টায় উপজেলার বংশীকুন্ডা কলেজের শহীদ স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন বংশীকুন্ডা কলেজের শিক্ষক-শিক্ষার্থী, বংশীকুন্ডা দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬:০৫:২২ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ