হারিছ চৌধুরীর মারা গেছেন !

Home Page » এক্সক্লুসিভ » হারিছ চৌধুরীর মারা গেছেন !
বুধবার, ১২ জানুয়ারী ২০২২



ফেসবুক থেকে-তারেকের সাথে হারিছ চৌধুরী

বঙ্গ-নিউজ: বিএনপি নেতা আবুল হারিছ চৌধুরী লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুর আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আবার সুস্থও হয়েছিলেন। গত বছরের আগস্ট মাসে তার করোনা শনাক্ত হয়। একই বছরের সেপেম্বর মাসেই তিনি মারা যান। তবে পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর খবর গোপন রাখা হয়।

হারিছ চৌধুরীর চাচাতো ভাই সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আশিক চৌধুরী এ তথ্য জানিয়ে বলেছেন, করোনা থেকে সুস্থ হলেও ফুসফুসের মারাত্মক ক্ষতি হওয়ায় তাকে আবারো হাসপাতালে ভর্তি হতে হয়। অবশ্য আগে থেকেই তিনি ব্লাড ক্যান্সার এবং অন্যান্য জটিলতায় ভুগছিলেন।

জানা যায়, আশিক চৌধুরী গতকাল মঙ্গলবার, ১১ জানুয়ারি, ফেসবুকে একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেন। মূলত, এরপরই হারিছ চৌধুরীর মৃত্যুর বিষয়টি আলোচনায় আসে। স্ট্যাটাসে তিনি লিখেন, ‘ভাই বড় ধন, রক্তের বাঁধন’। এর সঙ্গে হারিছ চৌধুরীর একটি ছবিও যুক্ত করে দেন তিনি। স্ট্যাটাসের কমেন্ট বক্সে বিএনপি ও দলটির অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন’ লিখে প্রতিক্রিয়া জানান।

ফাইল ছবি-হারিছ চৌধুরী

প্রসঙ্গত, ২০১৮ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় হারিছ চৌধুরীর যাবজ্জীবন সাজা হয়। এ ছাড়া জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় একই বছরের ২৯ অক্টোবর তাকে ৭ বছরের জেল এবং ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

জানা যায়, স্ত্রী ও সন্তানদের নিয়ে যুক্তরাজ্যে থাকতেন হারিছ চৌধুরী। তার ছেলে জনি চৌধুরী একজন পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার। আর মেয়ে মুন্নু চৌধুরী ব্যারিস্টার।

বাংলাদেশ সময়: ২০:২০:১০   ২৫৯ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


হাতিরঝিলে গণমাধ্যমকর্মীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
ঐতিহাসিক ৬ দফা ছিল বাঙালির মুক্তির সনদ: প্রধানমন্ত্রী
টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরী আর নেই
সিলিং ফ্যান পরে আহত সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান- মাথায় ৩ সেলাই
শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন রনিল বিক্রমসিংহে
সৌদি আরবে রোজা শুরু শনিবার
উপস্থাপককে চড় কষলেন অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ
বিদেশি যোদ্ধাদের নাগরিকত্ব দিবে ইউক্রেন

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement