রবিকর ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

Home Page » সারাদেশ » রবিকর ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
মঙ্গলবার ● ১৮ এপ্রিল ২০২৩


রবিকর ফাউন্ডেশনের উদ্যোগে গরীব  অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বঙ্গনিউজঃ   পবিত্র মাহে রমজান উপলক্ষে রবিকর ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে ইফতার ও ইদ উদযাপন সামগ্রী বিতরণ করা হয়। ১৭ এপ্রিল (২৫ রমজান) ইদকে সামনে রেখে এই আয়োজন করা হয়।

” রমাদানে মোদের ভালবাসার আহ্বান, উপহারের খুশিতে ভরে উঠুক সব প্রাণ” এই প্রতিপাদ্যকে ধারণ করে এই আয়োজন সম্পন্ন করে রবিকর ফাউন্ডেশন। সোমবার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে চরলক্ষ্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে উপস্থিত সহায়হীন মানুষদের মাঝে পাঁচ দিনের ইফতার সামগ্রী সাথে ইদ উদযাপন সামগ্রী বিতরণ করে। উপহারের প্রতি প্যাকেটে ছিল: ছোলা, মুড়ি, খেজুর, চিনি গুঁড়া চাল, ডাল, আলু, লাচ্ছা সেমাই, গুড়ো দুধ এবং চিনি। এর আগে রবিকর এর সদস্যরা অত্র এলাকায় উপযুক্ত গ্রহীতাকে বাছাই করে তালিকা তৈরি করে। ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, ” আমাদের প্রত্যাশা ইদের আনন্দ সবার মাঝে সমান ভাবে ছড়িয়ে পড়ুক। তাই এই তীব্র গরমেও আমরা চেষ্টা করেছি সামান্য কিছু উপহার নিয়ে কিছু পরিবারের মাঝে সেই আনন্দকে ছড়িয়ে দিতে। ভবিষ্যতেও এই ধরনের কাজ এগিয়ে নিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

উল্লেখ্য, রবিকর ফাউন্ডেশন শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষীদের প্রণোদনায় ও সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে তৃতীয়বারের মত পবিত্র মাহে রমজান উপলক্ষে এই আয়োজন করেছে রবিকর ফাউন্ডেশন।

বাংলাদেশ সময়: ১৩:০৮:৫৬ ● ৪৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ